1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সহকারী প্রধান শিক্ষক হলেন আমিরুল বিএসসি

  • আপডেট টাইম :: সোমবার, ১০ জুলাই, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী নয়াবিল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে নিয়োগের পর দায়িত্ব বুঝে নিলেন একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক (বিএসসি) আমিরুল ইসলাম।

গতকাল রোববার (৯ জুলাই) তিনি স্কুলের সহকারী শিক্ষক থেকে সহকারী প্রধান শিক্ষকের দায়িত্বভার গ্রহণ করেন। এসময় স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। দায়িত্ব গ্রহণের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, “অনেক দিনের স্বপ্ন ছিল যে বিদ্যালয়ে আমি দীর্ঘ ৩০ বছর যাবত শিক্ষকতা করে আসছি সেই বিদ্যালয়ে প্রশাসনিক পদে দায়িত্ব পালন করার। বিশ্বাস করবেন কিনা জানি না, আমার এ ত্রিশ বছর শিক্ষকতায় কর্মস্থলে একদিনও অনুপস্থিত নাই। আল্লাহ্’র ইচ্ছায় এবং সংশ্লিষ্টদের সহযোগিতায় সে স্বপ্ন কিছুটা হলেও পূর্ণ হলো। আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাবেক এমপি ও মন্ত্রী মরহুম অধ্যাপক আব্দুস সালাম মহোদয়ের সুযোগ্য সন্তান, দাতা সদস্য ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শওকত সাঈদ সাহেবের প্রতি, নিয়োগ বোর্ডের সদস্যগণ, জেলা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদ্বয়, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, আমার প্রতিষ্ঠানের সহকর্মীবৃন্দ এবং প্রিয় অভিভাবকসহ শুভাকাঙ্খিদের প্রতি। সবাই দোয়া করবেন, আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। বিশেষ করে, আজ আমার বিদ্যালয়ের সহকর্মীবৃন্দ এবং শিক্ষার্থীরা যেভাবে ফুল দিয়ে স্বতঃস্ফূর্তভাবে বরণ করে নিলেন আমি তাদের দেয়া এ সম্মান ও ভালোবাসা কোনদিনও ভুলবো না। তাদের কাছে আমি ঋণী হয়ে গেলাম। আল্লাহ্ সহায়, আমিন।”

উল্লেখ্য, দীর্ঘদিন যাবত বিদ্যালয়টিতে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক এ দুটো প্রশাসনিক পদই শুন্য ছিল। এমতাবস্থায় সিনিয়রিটির ভিত্তিতে সহকারী শিক্ষক আমিরুল ইসলাম বিএসসিকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব দেওয়া হয়। পরবর্তী সময়ে স্কুল কর্তৃপক্ষ অন্যান্য পদে নিয়োগের সাথে সহকারী প্রধান শিক্ষকের পদেও যথারীতি নিয়োগ সম্পন্ন করে সেখানে আমিরুল ইসলাম বিএসসিকে স্থলাভিষিক্ত করেন। এতে করে স্কুলের প্রশাসনিক কাজের গতি সঞ্চার হবে বলে করেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!