1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

শেরপুরে আরও ৯ জন মিলে মোট করোনায় আক্রান্ত ২৪, সুস্থ ৫

  • আপডেট টাইম :: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

শেরপুর : গত দুইদিনে জেলায় নতুন করে আরও ৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৪-এ। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন।
নতুন শনাক্তরা হলো- জেলার নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাগান পরিচর্যাকর্মী, ঝিনাইগাতী থানার দুই এসআই ও প্রতাপনগর গ্রামের এক বৃদ্ধা (৭০) এবং শেরপুর সিভিল সার্জন অফিসের স্যানিটারি ইন্সপেক্টর, অফিস সহকারী ও প্রোগ্রাম অর্গানাইজারসহ তিনজন এবং নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাগান পরিচর্যাকর্মী। এর আগে গতকাল রোববার নকলা উপজেলার চরভবানী গ্রামের গৃহবধু (৩০) ও বিষ্ণুপুর এলাকার এক যুবকের (৩২) করোনা পজেটিভ শনাক্ত হয়।
সূত্র জানায়, নারায়নগঞ্জ ফেরত নকলার গৃহবধূ গর্ভবতী গর্ভজনিত কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরে সেখানে তার নমুনা পরীক্ষা করা হলে গতকাল রোববার তার দেহে করোনা পজেটিভ বলে শনাক্ত হয়। এছাড়াও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চতূর্থ শ্রেণির কর্মচারী একই উপজেলার বিষ্ণুপুর গ্রামের এক যুবকের দেহেও করোনা পজেটিভ বলে শনাক্ত হয়। তারা উভয়েই ময়মনসিংহের পাটগুদাম সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে পৃথক আইসোলেশন সেন্টারে ভর্তি রয়েছেন।
এদিকে গতকাল রোববার শেরপুর থেকে পাঠানো নমুনার রিপোর্টে অনুযায়ী আজ (সোমবার) জেলা সিভিল সার্জন অফিসে কর্মরত স্যানিটারি ইন্সপেক্টর, অফিস সহকারী ও প্রোগ্রাম অর্গানাইজারসহ তিনজন, নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাগান পরিচর্যাকর্মী এবং ঝিনাইগাতী থানার দুই এসআই ও প্রতাপনগর গ্রামের এক বৃদ্ধার (৭০) করোনা রিপোর্ট পজেটিভ বলে শনাক্ত হয়। বর্তমানে তারা শেরপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com