1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

শেরপুর ও শ্রীবরদীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১

  • আপডেট টাইম :: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে তাল গাছের সাথে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। একই দিনে শেরপুর শহরের নবীনগরে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে ইউনিয়ন ভূমি-উপসহকারী কর্মকর্তা ফারুক হোসেন নিহত হয়েছেন।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার ষাটকাঁকড়া এলাকায় এবং রাতে শেরপুরের শহরের নবীনগর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- শ্রীবরদী উপজেলার রানীশিমুল সিংগার ভিটার আতাউর রহমানের ছেলে লাভলু (২১), ঝিনাইগাতী উপজেলার তারাগাও বটতলার নুরুজ্জামানের ছেলে মেহেদী (২৩) এবং শেরপুরের ফারুক হোসেন।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় লাভলু ও মেহেদীসহ তিনজন একই মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়। বেপরোয়া গতির মোটরসাইকেলটি ষাটকাঁকড়া এলাকায় একটি মোড় ঘুরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা তালগাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় লাভলু ও মেহেদী। আহত হয় ১০ বছর বয়সী আবু হানিফ নামে এক শিশু। আহত শিশুকে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অপরদিকে একই সময়ে জেলা সদরের ভাতশালা থেকে মোটরসাইকেলযোগে শহরের নওহাটার বাসায় ফেরার পথে নবীনগরে একটি ইট বোঝাই ট্রলির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন গাজিরখামার ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা ফারুক হোসেন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ নেয়ার পথেই রাত ১০টার দিকে ফারুক হোসেনের মৃত্যু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!