1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

খুলনায় জুটমিলের আগুনে ক্ষতি ৭০ কোটি টাকা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

খুলনা: খুলনার দিঘলিয়া উপজেলার নগরঘাট সংলগ্ন জামান জুট মিল করপোরেশনে লাগা আগুনে ৬০-৭০ কোটি টাকার পাটসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে বলে দাবি করেছে মিল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জামান জুট মিল করপোরেশনের নির্বাহী পরিচালক রিপন মোল্লা এতথ্য জানান।

এর আগে, গতকাল সোমবার রাত পৌনে ১০টার দিকে মিলটিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। খুলনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন সিকদার এ তথ্য নিশ্চিত করেন।

খুলনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফারুক হোসেন সিকদার জানান, সোমবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার নগরঘাট এলাকার জামান জুট মিলে আগুন লাগে। সংবাদ পেয়ে রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

জামান জুট মিল করপোরেশনের নির্বাহী পরিচালক রিপন মোল্লা বলেন, সোমবার রাত ৯ টায় মিল বন্ধ করে বাসায় চলে আসার পর আগুন লাগার সংবাদ পাই। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, আগুনে মিলের ১৩০ মেট্রিক টন পাট, ১১টি স্পিনিং, ১৩টি ড্রইং, তিনটি রিং টুয়েস্ট, একটি কফ, চার সেট রোল, ৮০টি পিজিসন টেবিল ও পাঁচটি ফিনিসার, চারটি ব্রেকার, ৮০ মেট্রিক টন ফিনিক্স গুড ও একটি ফোকলিফসহ প্রায় ৬০-৭০ কোটি টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!