1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

নির্বাচনে কারচুপির অভিযোগে ইমরান সমর্থকদের বিক্ষোভ

  • আপডেট টাইম :: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক : নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বিক্ষোভ করেছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের কর্মী ও সমর্থকরা। এসময় পুলিশ অনেককে গ্রেফতার করেছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পাকিস্তানের বিভিন্ন শহরে বিক্ষোভ করে তারা। অভিযোগ করা হয়েছে ৮ ফেব্রুয়ারির সাধারণ নির্বাচনে অনিয়ম করা হয়েছে।

লাহরে সিদ্দিকাবাদে নির্বাচন কমিশনের অফিসের সামনে বিক্ষোভ শুরু করে ইমরান সমর্থকরা। এ সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ার গ্যাস ও লাঠিপেটা করে।

অন্য কয়েকটি শহরের পাশাপাশি বিক্ষোভ হয়েছে সিন্ধুতে অবস্থিত নির্বাচন কমিশনের অফিসের সামনেও। এ সময় সেখানে ব্যাপক পুলিশ উপস্থিত দেখা যায়।

কয়েকটি স্থানে পুলিশ ও পিটিআই কর্মী ও সমর্থকদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। গ্রেফতার করা বেশ কয়েকজনকে।

এদিকে মুসলিম লীগ নেতা নওয়াজ শরিফ হেরে যাওয়া আসনের চূড়ান্ত ফলাফল ঘোষণা স্থগিত করেছে পাকিস্তানের নির্বাচন কমিশন (ইসিপি)। প্রাথমিক ফলাফলে এনএ-১৫ মানসেহরা আসনে ইমরান খান সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর কাছে বড় ব্যবধানে হেরেছিলেন পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী।

পরে, ওই ফলাফল স্থগিত করতে ইসিপিতে আবেদন জানান পিএমএল-এন নেতা। নওয়াজ শরিফের আইনজীবী দাবি করেছেন, ১২৫টি ভোটকেন্দ্র থেকে তাদের ফর্ম ৪৫ দেওয়া হয়নি, তাদের পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছিল এবং একটি ভুল ফর্ম ৪৭ দেওয়া হয়েছিল। সার্বিকভাবে, এসব এলাকায় নির্বাচন স্বচ্ছ হয়নি বলে অভিযোগ করেন নওয়াজের আইনজীবী।

সূত্র: জিও নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!