1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

মাঠ ছেড়ে কান্নায় ভেঙে পড়লেন মেসি

  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জুলাই, ২০২৪

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে তাকে ঘিরেই ছিল আর্জেন্টিনার যত আশা-ভরসা-স্বপ্ন। শুরু থেকে দারুণ খেলছিলেন। তবে বিরতির খানিক বাদেই ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয় আর্জেন্টিনার অধিনায়ককে। একই সঙ্গে শেষ হয় মেসির কোপা আমেরিকা অধ্যায়ের। মাঠ ছেড়ে ডাগআউটে গিয়ে কান্না আটকে রাখতে পারেননি আর্জেন্টাইন মহাতারকা।

ম্যাচের ৩৬ মিনিটের সময়কার ঘটনা। কলম্বিয়ার অর্ধে কর্নার দিয়ে বল নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন মেসি। বিধিবাম! কলম্বিয়ার এক খেলোয়াড়ের কড়া ট্যাকলে মারাত্মক ইনজুরিতে পড়েন আর্জেন্টাইন তারকা। সেবা-শুশ্রূষা চললো কতক্ষণ। ফাইনাল বলেই মেসি চেষ্টা করলেন খেলার।

কয়েক মিনিট বাদে আবারও খেলা শুরু করলেন আর্জেন্টাইন জাদুকর। মাঝে মাঝেই পা ঝাড়া দিয়ে চেষ্টা করছিলেন নিজেকে বোঝানোর, যেন কিছুই হয়নি। বিরতির আগ পর্যন্ত বাকি সময় খেলে গেলেন। আক্রমণের শিকার হলেন। তবুও দলের জন্য মাঠেই পড়ে রইলেন।

ম্যাচে বল দখলের লড়াইয়ের চেয়ে শরীরী আক্রমণের দিকেই বেশি নজর ছিল কলম্বিয়ানদের। তাদের লক্ষ্য ছিল মেসি। এই কাজে তারা সফল হতেই আরও কয়েকবার কড়া ট্যাকল করেন। এতগুলো ট্যাকলের ধকল নিতে না পেরে অবশেষে দ্বিতীয়ার্ধে মাঠেই লুটিয়ে পড়লেন আর্জেন্টাইন দলপতি।

চিকিৎসক এলেন, চেষ্টা করলেন, কিন্তু মেসি জানালেন তিনি অক্ষম। ব্যস, বেজে উঠলো বিষাদময় করুণতার বিউগল। আর তাতেই শেষ হলো কোপায় আর্জেন্টিনা মহানায়কের শেষ অধ্যায়। ঘোষণাটা আগেই দিয়ে রেখেছিলেন, সেটা শেষ হলো কান্না-ভেজা গল্পে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com