1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

বিদেশে পাচার হওয়া অর্থ ফিরিয়ে আনতে দুদকের চিঠি

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

অপরাধ ও দুর্নীতি ডেস্ক : পাচার হওয়া অর্থ দেশে ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট দেশগুলোতে চিঠি দিচ্ছে দুর্নীতি দমন কমিশন। আজ পর্যন্ত ৭১টি মিউচুয়াল লিগ্যাল অ্যাসিস্ট্যান্স রিকোয়েস্ট (এমএলএআর) পাঠানো হয়েছে। এর মধ্যে ২৭টি এমএলএআরের জবাব এসেছে কমিশনে। আশা করা যাচ্ছে, পাচার করা অর্থের বিষয়ে যথাযথ তথ্য জানা যাবে।

মঙ্গলবার (১ অক্টোবর) সেগুনবাগিচার কেন্দ্রীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে দুদকের মহাপরিচালক মো. আক্তার হোসেন এসব তথ্য জানান।

এর আগে, কমিশনে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) চার সদস্যের একটি প্রতিনিধিদলের সঙ্গে দুদক কর্মকর্তাদের সভা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে দুদক মহাপরিচালক বলেন, আজ আমরা ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলের সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। এ বিষয়ে তাদের সহযোগিতা চেয়েছি।

বিদেশে পাচার হওয়া অর্থ ফেরাতে এর আগে দুর্নীতি দমন কমিশন যুক্তরাষ্ট্রের ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই), ইউনাইটেড ন্যাশনস অফিস ফর ড্রাগস অ্যান্ড ক্রাইম (ইউএনওডিসি), বিশ্বব্যাংক ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিবি) এর প্রতিনিধি দলের সঙ্গেও বৈঠক করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com