1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব সমর্থকদের কর্মী হয়ে বিজয় নিশ্চিত করতে হাজি মোশারফের আহবান ইতিহাদে ম্যানসিটির দুর্গ ভেঙে সেমিতে রিয়াল মাদ্রিদ ইউক্রেনের চেরনিহিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ ইরান-ইসরায়েল সংঘাত: প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন গুলির ঘটনায় সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভেদাভেদ না করে ঐক্যবদ্ধ সমর্থন চাইলেন হাজি মোশারফ

নালিতাবাড়ীতে যুবলীগ নেতা বিল্লালের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ মে, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান বিল্লালের উদ্যোগে ইউনিয়নের শতাধিক অসহায়ের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২২ মে) বিতরণকৃত উপহার সামগ্রীর মধ্যে ছিল- এক কেজি আতপ চাল, এক কেজি সেমাই, আধাকেজি চিনি ও একটি করে সাবান। এসময় যুবনেতা মেহেদী হাসান বিল্লাল ছাড়াও তার পিতা আলহাজ্ব কলিম উদ্দিন সরকার, বড় ভাই আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খোকন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, যুবনেতা বিল্লাল আসন্ন ইউপি নির্বাচনে বাঘবেড় ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ্যে বেশকিছুদিন যাবত এলাকায় কাজ করে চলেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!