1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

এবার বান্দরবান সদরে ২ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম :: সোমবার, ২৫ মে, ২০২০

বান্দরবান : এবার বান্দরবান সদরে নতুন করে ২ জন করোনা শনাক্ত হয়েছে। সোমবার (২৫ মে) রাতে বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ মার্মা বিষয়টি নিশ্চিত করেন। আক্রান্তদের একজন মেঘলা লুম্বিনী গার্মেন্টস এর কর্মী। তার বাড়ি কক্সবাজার জেলার ইদগা। অপরজন বালাঘাটা স্বর্ণমন্দির রোডের চায়ের দোকানদার। তার বাড়ি পটিয়া উপজেলায়।
স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১৮ মে সকালে কক্সবাজারের ইদগা থেকে বান্দরবান আসায় লুম্বিনী গার্মেন্টস এর কর্মীর করোনার নমুনা পরীক্ষা করে তাকে মেঘলা এলাকায় হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। অপরদিকে স্বর্ণমন্দির এলাকার শনাক্ত হওয়া ব্যক্তি জ্বর নিয়ে হাসপাতালে এলে তার নমুনা সংগ্রহ করে তাকে স্বর্ণমন্দির রোডে তার বাসায় হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। পরে আজ সোমবার তাদের রিপোর্ট পজেটিভ আসায় মেঘলার লুম্বিনী গার্মেন্টস কর্মীকে আইসোলেশনে নিয়ে আসা হয় এবং তার ভাড়া বাসায় অপর রুমমেটকে লকডাউন করা হয়। এছাড়া স্বর্ণমন্দির রোডের চা দোকানদার গত ১৮ মে নমুনা দিয়ে তার গ্রামের বাড়ি চলে যাওয়ায় তাকে বাসায় পাওয়া যায়নি। তবে তার দোকানের অন্য সদস্যকে কোয়ারেন্টাইনে দিয়ে বাড়ি লকডাউন করা হয়েছে। বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান জানান, করোনা আক্রান্ত ২ জনের বাড়ি আমরা লকডাউন করেছি। লুম্বিনী গার্মেন্টস এর কর্মীকে হাসপাতালে আইসোলেশনে নিয়ে এসেছি। স্বর্ণমন্দির রোডের চায়ের দোকানদার তার গ্রামের বাড়ি পটিয়ায় চলে যাওয়ায় আমরা পটিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলেছি, সেখানে তার বাড়ি লকডাউন করতে এবং তাকে আইসোলেশনে নিতে।
উল্লেখ্য, বান্দরবানে এ পর্যন্ত ১৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীরা প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com