1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

চোখ টিপে প্রিয়াকে দীপিকার চ্যালেঞ্জ!

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতের মালায়ালাম সিনেমার অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। গত বছর কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

প্রিয়া অভিনীত প্রথম মালায়ালাম সিনেমা ওরু আদার লাভ। এই সিনেমার ‘মানিক্য মালরায়া পুভি’ গানের দৃশ্য ঝড়ের বেগে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। গানটিতে প্রিয়ার চোখ টেপার দৃশ্যটি সবার হৃদয় হরণ করে।

এবার চোখ টিপে ভাইরাল হয়েছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। তার পরবর্তী সিনেমা ছাপাক। বর্তমানে এই সিনেমার প্রচারেই ব্যস্ত তিনি। এর ধারাবাহিকতায় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন দীপিকা। এতে দেখা যায়, পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে ক্যামেরার দিকে তাকিয়ে চোখ টিপে দেন এই অভিনেত্রী।

পরবর্তী সময়ে এই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে প্রিয়াকে ট্যাগও করেছেন বাজিরাও মাস্তানি অভিনেত্রী। এর পরিপ্রেক্ষিতে প্রিয়া লিখেছেন, স্বয়ং দেবী চোখ টিপেছেন? ২০১৯ সালের শেষটা এর চেয়ে ভালো হতে পারে না।

ছাপাক সিনেমায় এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমা আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com