1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন

জুলাই নয় আগস্টে হতে পারে ভারত-শ্রীলঙ্কা সিরিজ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : বুধবার (১০ জুন) ভারতীয় কিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল, জুলাইয়ে শ্রীলঙ্কায় খেলতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিয়াই)। এখন কেবল সরকারের কাছ থেকে সবুজ সংকেত পেলেই সফর চূড়ান্ত করবে তারা।

কিন্তু একদিন পার না হতেই শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) আনুষ্ঠানিকভাবে জানিয়েছে, জুলাইয়ে দেশটিতে সফরে আসছে না ভারত। করোনা ভাইরাসের কারণে সিরিজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে এসএলসিকে চিঠি দিয়েছে বিসিসিয়াই। এদিকে জুলাইয়ে না হলেও আগস্টে ভারতের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায় লঙ্কান ক্রিকেট বোর্ড।

করোনাভাইরাস পরিস্থিতি ভারতে এখনো মারাত্মক আকার ধারণ করে থাকলেও শ্রীলঙ্কায় পরিস্থিতি প্রায় নিয়ন্ত্রণে। আর তাই সূচি অনুযায়ী জুনে ভারতের বিপক্ষে হওয়ার কথা থাকা সিরিজতি জুলাইয়ে আয়োজনের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে প্রস্তাব দেয় এসএলসি। তবে বিসিসিয়াইয়ের এক কর্মকর্তা সংবাদ মাধ্যম ‘পিটিআই’কে জানায়, সিরিজ খেলার মতো উপযুক্ত পরিবেশ এখন নেই।

একই কথা আজ নিজেদের বিবৃতিতে তুলে ধরে লঙ্কান ক্রিকেটও। সিরিজ স্থগিত হওয়া নিয়ে নিজেদের বিবৃতিতে এসএলসি বলে, ‘বর্তমানের ভয়াবহ পরিস্থিতির কথা তুলে ধরে বিসিসিয়াই শ্রীলঙ্কা ক্রিকেটকে জানায় তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলার এখন উপযুক্ত সময় নয়। এসএলসিও এর সাথে একাত্মতা পোষণ করছে।’

তবে জুলাইয়ে খেলা না হলেও এসএলসির এক সূত্র জানিয়েছে, দেশটির বোর্ডের তরফ থেকে আগস্টে সিরিজটি আয়োজনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এসএলসির এমন প্রস্তাবে এখন পর্যন্ত ইতিবাচক সাড়া দেখিয়েছে ভারত। সবকিছু ঠিকঠাক এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ হলে স্থগিত হয়ে যাওয়া সিরিজ আগস্টে অনুষ্ঠিত হবে বলে আশা তাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com