1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

সুন্দর একটা দেশ দেখতে চাই: রেসি

  • আপডেট টাইম :: বুধবার, ১ জানুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন। এরপর ২০১৫ সালে সিনেমায় ফিরেন। মাঝে মাতৃত্বজনিত কারণে বছর তিনেক বিশ্রামে ছিলেন। বিরতি ভেঙে আবারো চলচ্চিত্রে নাম লেখালেন এই চিত্রনায়িকা। এখন থেকে আবারও চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তিনি।

নতুন বছর প্রসঙ্গে রেসি বলেন, ‘সুন্দর একটা দেশ দেখতে চাই। যেখানে শুধু ভালোবাসা থাকবে। আর নতুন বছরে নিজেকে নতুনভাবে তৈরি করে নতুনভাবে দর্শকদের সামনে তুলে ধরতে চাই। নতুন রেসিকে দর্শক দেখতে পাবেন। নতুন কিছু কাজ করার ইচ্ছে আছে।’

রেসি এখন ‘ইয়েস ম্যাডাম’ নামে নতুন চলচ্চিত্রের কাজ করছেন। রকিবুল আলম রকিব পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। টুঙ্গিপাড়া ফিল্মস প্রযোজিত এ সিনেমায় রেসি ছাড়াও অভিনয় করতে যাচ্ছেন—কেয়া, তানহা মৌমাছি, শিপন মিত্র প্রমুখ। দুই খলনায়কের চরিত্রে দেখা যাবে অমিত হাসান ও অরুণা বিশ্বাসকে।

২০০৩ সালে গোয়ালিনী বিনোদন বিচিত্রা চ্যাম্পিয়ন হওয়ার পর মিডিয়ায় কাজ শুরু করেন রেসি। ২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান। এরপর ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘অন্তরে প্রেমের আগুন’সহ প্রায় ৩০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com