1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

নতুন আলোর অপেক্ষায়…

  • আপডেট টাইম :: বুধবার, ১ জানুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। তিনি চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।নতুন বছরে ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

নতুন বছর প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘নতুন আলোর অপেক্ষায়, পুরোনো তিক্ততা ভুলে জীবন হোক রঙিন, সাজুক বাহারি হাজার ফুলে-এমনটাই প্রত্যাশা করছি। নতুন বছরে আমার অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে দেখতে পাবে দর্শক। এটা দর্শকদের জন্য আমার উপহার। আশা করছি দর্শকদের কাছ থেকেও আমি ভালো উপহার পাব।শুভ হোক নতুন বছর, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। সিনেমাটি নতুন বছরে মুক্তি দেয়া হবে বলেও জানা গেছে।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বাংলাদেশ থেকে আরো অভিনয় করেছেন—রেবেকা, গৌতম সাহা। কলকাতা থেকে আরো অভিনয় করেছেন—গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। এ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com