1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে আউশ ধানবীজ উৎপাদনে মাঠ দিবস অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: শনিবার, ২০ জুন, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : আধুনিক প্রযুক্তির মাধ্যমে কৃষক পর্যায়ে উন্নতমানের ধান, গম ও পাট বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের আওতায় আউশ ধান বীজ উৎপাদনের মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার (২০ জুন) উপজেলার সমশ্চুড়া গ্রামে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আলমগীর কবিরের সভাপতিত্বে এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় আল্যামনাই অ্যাসোসিয়েশনের নির্বাহী সাধারণ সম্পাদক ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। বিশেষ অথিতি হিসেব উপস্থিত ছিলেন কৃষি বিভাগের আঞ্চলিক সমন্বয়ক মোহাম্মাদ রেজওয়ানুল বারী রনি। অন্যান্যের মধ্যে শেরপুর সদর উপজেলা কৃষি কর্মকর্তা পিকন কুমার সাহা, বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, যুবনেতা জাহাঙ্গীর মোহাম্মাদ মেহেদী, কৃষক হাবিবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
মাঠ দিবসে প্রধান অতিথি বলেন, বৈশ্বিক মহামারির এই প্রেক্ষাপটে খাদ্য সংকট নিরসনে আউশ আবাদ বাড়াতে হবে। এসময় তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে প্রতি ইঞ্চি জায়গা সদ্ব্যবহার করার জন্য উপস্থিত কৃষক-কৃষাণীদের উৎসাহিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!