1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

বিমান ওড়ার অপেক্ষায় ফারিয়া

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ জুন, ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছিলেন এই নায়িকা। হঠাৎ করোনা সংক্রমণের কারণে ছেদ পড়েছে তার গতিপথে। থেমে গেছে সব কাজ।

দীর্ঘ দুই মাস চলচ্চিত্রের শুটিংসহ সকল কার্যক্রম বন্ধ থাকার পর শুটিংয়ের অনুমতি দেওয়া হয়। এদিকে শুটিংয়ের অনুমতি পেয়েও শুটিংয়ে অংশ নিতে পারছেন না বলে জানিয়েছেন নুসরাত ফারিয়া।

কারণ ব্যাখ্যা করে নুসরাত ফারিয়া বলেন, আমার অভিনীত চারটি সিনেমার কাজ বাকি রয়েছে। করোনার কারণে সবগুলোর কাজ আটকে আছে। শুটিং করার অনুমতি পেয়েছি কিন্তু এই চারটি সিনেমার টেকনিশিয়ান ইন্ডিয়ান। বিমান চলাচলের অনুমতি না দিলে তারা বাংলাদেশে আসতে পারছে না। এজন্য বিমান ওড়া পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। বিমান চলাচল স্বাভাবিক হলে এই সিনেমার কাজ শুরু করব।

তিনি আরো বলেন, আশা করছি মাস খানেকের মধ্যে করোনা পরিস্থিতি স্বভাবিক হবে। এর পরে বাকি কাজগুলো শেষ করব। এছাড়া নতুন আরো কিছু কাজে হাত নেব।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের আগে নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরু করেছিলেন ফারিয়া। এর আগে দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেন তিনি।

নুসরাত ফারিয়া রেডিও জকি ও উপস্থাপক হিসেবে মিডিয়ায় পা রাখেন। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে পা রাখেন। এর পর বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই নায়িকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com