1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

বান্দরবান জেলা প্রশাসনের এনডিসিসহ ১৭ জন করোনা আক্রান্ত

  • আপডেট টাইম :: রবিবার, ২৮ জুন, ২০২০

বান্দরবান : বান্দরবান জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সহ নতুন আরো ১৭ জন করোনা শনাক্ত হয়েছে। গতকাল শনিবার কক্সবাজার ল্যাবে করোনা পরীক্ষার রিপোর্ট প্রকাশের পর তারা করোনা পজেটিভ হয়। বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অং সুই প্রু মার্মা এ তথ্য জানান। শনিবার জেলার ৪৪টি নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১২ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, শনিবার রাতে বান্দরবান জেলায় নতুন আরো ১৭ জন করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে সদরে ১৫ জন এবং রোয়াংছড়িতে ২ জন। সদরের আক্রান্ত ১৫ জনের মধ্যে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) কামরুল হোসেন, ৪নং পৌর ওয়ার্ড কাউন্সিলর দিলীপ কুমার বড়ুয়াসহ পৌরসভার বিভিন্ন এলাকার ১৫ জন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১২ জন। তবে এর মধ্যে ৬২ জন সুস্থ হয়ে গেছে। বাকীরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছে। নতুন আক্রান্তদেরও আইসোলেশনে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।
বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বলেন, শনিবার নতুন ১৭ জন করোনা আক্রান্ত হয়েছে। এরমধ্যে সদরে ১৫ জন এবং রোয়াংছড়িতে ২ জন। এ নিয়ে বান্দরবানে আক্রান্তের সংখ্যা ৩১২ জন। সদরে আক্রান্তের সংখ্যা খুবই বেশি। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমনের হার দিন দিন বাড়ছে। তাই সকলকে সচেতন হতে হবে। কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
উল্লেখ্য, করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষনা করে লকডাউন করে প্রশাসন। এরপর গত ২৪ জুন স্বাস্থ্য বিভাগ নতুন করে বান্দরবান পৌর এলাকা ও লামা সদরকে রেড জোন ঘোষনা করে লকডাউন আরো ২১ দিন বৃদ্ধি করে।
– এন এ জাকির

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!