1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন

‘সেই মর্মান্তিক ঘটনা স্মরণ করতেই গায়ে কাঁটা দেয়’

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : গোলাম ফরিদা ছন্দা। নিয়মিত নাটকে অভিনয় করে যাচ্ছেন। এবার অভিনয়ের পাশাপাশি পরিচালনায় নাম লেখাতে যাচ্ছেন তিনি।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস। বিশেষ এই দিন উপলক্ষে ‘জোছনা’ নামে নাটক নির্মাণ করবেন ছন্দা। শোয়েব চৌধুরীর গল্পে নাটকটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ। নাম ভূমিকায় অভিনয় করবেন ছন্দা।

গোলাম ফরিদা ছন্দা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। এ বছর জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদনের লক্ষ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে। আমি কখনো নির্মাণ করিনি। ১৫ আগস্ট নিয়ে নির্মাণের কথা শুনে আর না করিনি। ১৫ আগস্ট নিয়ে নির্মাণ করব, এটা আমার ভাগ্যের ব্যাপার।

তিনি আরো বলেন, ১৫ আগস্ট আমাদের জন্য অত্যন্ত দুঃখের। সেই দিনের ভয়াবহ মর্মান্তিক ঘটনা স্মরণ করতেই গায়ে কাঁটা দেয়। সেই ভাবনা থেকেই সুযোগটি কাজে লাগানো। ‘জোছনা’ নাটকের নাম ভূমিকায় অভিনয় করব। আশা করছি, একটি টাচি ঘটনা দর্শকদের মনে নাড়া দেবে।

১৫ আগস্ট উপলক্ষে ক্রাউন এন্টারটেইনমেন্টের ব্যানারে বেশ কিছু নাটক নির্মিত হবে। এসব নাটক নির্মাণ করবেন এ সময়ের জনপ্রিয় ১২জন নির্মাতা।

ছন্দা ছাড়া এ তালিকায় আরো রয়েছেন—গোলাম সোহরাব দোদুল, ফরিদুল হাসান, শামীম জামান, দেবাশীষ বিশ্বাস, আদিবাসি মিজান, তাজু কামরুল, মোস্তাফিজুর রহমান মানিক, সুজিদ বিশ্বাস, বন্ধন বিশ্বাস, আবু হায়াৎ মাহমুদ ও সুমন ধর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com