1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

নালিতাবাড়ীতে উপজাতি শিশু ধর্ষণের অভিযোগে উপজাতি কিশোর গ্রেফতার

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ১৯৬ বার পড়া হয়েছে

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে উপজাতি এক শিশু ধর্ষণের অভিযোগে চিথন নকরেক (১৭) নামে এক উপজাতি কিশোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যায় ধর্ষণের ঘটনার পর শুক্রবার মামলা দায়ের করা হলে রাতেই তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে উপজেলার বুরুঙ্গা কালাপানি গ্রামের রবিন চিরানের কিশোর ছেলে চিথন নকরেক বাতকুচি গ্রামের লেরিসন চিসিমের ছয় বছর বয়সী কন্যা শিশুকে চিপস কিনে দেওয়া কথা বলে বাড়ির পাশের লিচু বাগানে নেয়। পরে সেখানে ফেলে তাকে ধর্ষণ করে ছেড়ে দেয়। এতে ওই শিশুটি কান্না করতে করতে বাড়ি ফিরলে স্বজনেরা কারণ জানতে চান। এসময় শিশুটি ঘটনা খুলে বললে তাৎক্ষণিক অভিযুক্ত চিথন নকরেককে আটক করে মরধর করে ছেড়ে দেওয়া হয়। পরদিন (আজ) শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়। পরে সন্ধ্যায় থানা পুলিশের ওসি বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও কয়েক ঘণ্টার চেষ্টায় ট্রাইবাল চেয়ারম্যান লুইস এর সহযোগিতায় কৌশলে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়।
থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে মামলা করেছেন। ধর্ষণের আলমত পাওয়া গেছে। শনিবার শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com