1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

শুদ্ধাচার পুরস্কার পেলেন নালিতাবাড়ী’র ইউএনও আরিফুর রহমান

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১১১ বার পড়া হয়েছে

মেহেদী হাসান সাকিব, স্টাফ রিপোর্টার : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান ২০১৮-২০১৯ অর্থবছরের জেলা প্রশাসন শেরপুর এর শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন। দুর্নীতিমুক্ত, স্বচ্ছ, জবাবদিহিতামূলক, ডিজিটাল ও জনমুখী প্রশাসন ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে তার বর্ণিল কর্মযজ্ঞের স্বীকৃতিস্বরূপ তিনি এ পুরস্কার লাভ করেন।
বৃহস্পতিবার (৯ জুলাই) জেলা প্রশাসন শেরপুর কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের হাতে জেলা প্রশাসক আনার কলি মাহবুব এ পুরস্কার তুলে দেন। এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমীতা দে, নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ওয়ালীউল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান এবং নেজারত ডেপুটি কালেক্টর মিজানুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে মোঃ আরিফুর রহমান তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমার দায়িত্ব আরো বেড়ে গেল। সবার কাছে দোয়া চাই, সামনের দিনগুলোতে যেন আমার উপর অর্পিত দায়িত্ব আরো সুন্দর ও দক্ষতার সাথে পালন করে দেশ এবং দেশের মানুষের জন্য কাজ করতে পারি।
উল্লেখ, গত বছরের ২২ ডিসেম্বর নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুর রহমান শেরপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন। তিনি ৩০তম বিসিএস-এ (প্রশাসন) ক্যাডারে ২০১২ সালের জুনে ভোলা জেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নেত্রকোনার মদন উপজেলা ও জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তার দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের ৪ জুলাই পদোন্নতি পেয়ে তিনি নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com