1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

সামান্থার চ্যালেঞ্জ গ্রহণ করলেন রাশমিকা

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ জুলাই, ২০২০

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। অভিনেত্রী রাশমিকা মান্দানাকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি ‘গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ’ উদ্যোগ নিয়েছেন তেলেঙ্গা রাজ্যসভার সদস্য যোগিনিপালি সন্তোষ কুমার। দক্ষিণী সিনেমার অনেক তারকাই গাছের চারা রোপনের এই চ্যালেঞ্জটি গ্রহণ করেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করছেন। এই ধারাবাহিকতায় রাশমিকাকে চ্যালেঞ্জটি ছুড়ে দেন সামান্থা।

ফটো শেয়ারিং সাইট টুইটারে শ্বশুর নাগার্জুনার সঙ্গে গাছের চারা রোপনের একটি ছবি পোস্ট করেন সামান্থা আক্কিনেনি। ক্যাপশনে লেখেন, ‘গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ গ্রহণ করলাম। তিনটি চারা রোপন করেছি। আমি কীর্তি সুরেশ, রাশমিকা মান্দানা ও শিল্পা রেড্ডিকে মনোনীত করলাম, যেন তারা ৩টি চারা রোপন করে এই ধারা অব্যাহত রাখেন। এই উদ্যোগ নেওয়ার জন্য যোগিনিপালি সন্তোষ কুমারকে বিশেষ ধন্যবাদ।’

সামান্থার এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন রাশমিকা মান্দানা। ইনস্টাগ্রামে গাছের চারা রোপনের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমাকে মনোনীত করার জন্য ধন্যবাদ সামান্থা আক্কিনেনি। আমি গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ গ্রহণ করলাম। অদ্ভুত ভঙ্গিতে ছবি না তোলা খুবই কঠিন ছিল। আমি রাশি খান্না, কল্যাণী প্রিয়দর্শন, আশিকা রঙ্গনাথ ও আপনাদের সবাইকে এবং আমার ভক্তদের এই চ্যালেঞ্জ গ্রহণ করতে অনুরোধ করছি। আপনারা তিনটি করে গাছের চারা লাগান এবং আপনাদের বন্ধু ও পরিবারের সদস্যদের মনোনীত করে এই ধারা অব্যাহত রাখুন।’

রাশমিকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা ‘সারিলেরু নীকেবারু’ ও ‘বীষ্মা’। স্টাইলিশ স্টার আল্লু অর্জুনের বিপরীতে ‘পুষ্পা’ সিনেমায় দেখা যাবে তাকে। সুকুমার পরিচালিত সিনেমাটির জন্য চিতর ভাষা শিখছেন এই অভিনেত্রী। এছাড়া নন্দ কিশোর পরিচালিত ‘পোগারু’ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ধ্রুব সারজা।

অন্যদিকে সামান্থা অভিনীত সর্বশেষ সিনেমা ‘জানু’। তামিল ভাষার ‘৯৬’ সিনেমার রিমেক এটি। তার পরবর্তী সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com