1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ ৫ জন গুরুতর আহত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় বিজয় টিভি ও দৈনিক মানবজমিন জমিন পত্রিকার সাংবাদিক হোসাইন আমিরসহ ৫জন আহত হয়েছে। গত রোববার মধ্যে রাতের দিকে কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪জনকে কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। ওই রাতেই গুরুতর আহত সাংবাদিক হোসাইন আমিরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা সম্পন্ন করেছে কর্তব্যরত চিকিৎসক। আহত সাংবাদিক হোসাইন আমির সুস্থ আছেন। সিটি স্ক্যানের রিপোর্ট ভাল।
অন্যান্য আহতরা হলেন, ট্যুরিস্ট বোর্ড মালিক সমিতির সভাপতি জনি আলমগীর, বেকারী ব্যবসায়ী আঃ রহিম, ইজিবাইক চালক সবুজ প্রমুখ।
জানা গেছে, রোববার রাতে মৎস্য বন্দর আলীপুর বাজার থেকে ইজিবাইকে করে কুয়াকাটা আসছিলেন তারা। মহাসড়কের নয়াপাড়া পয়েন্টে বিপরীতমুখী একটি মোটরবাইকের সাথে মুখোমুখি সংর্ঘষ এড়াতে পার্কিং করে রাখা ট্রলির সাথে ধাক্কা খেয়ে ইজিবাইকটি উল্টে যায়। দুমড়ে-মুচড়ে পড়া ইজিবাইকে আহত হয় চালক সবুজ, সাংবাদিক হোসাইন আমিরসহ ৪ যাত্রী।
কুয়াকাটা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ আরিফুর রহমান বলেন, আহতের মধ্যে সাংবাদিক হোসাইন আমিরের মাথায় ও নাকে-মুখে আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com