1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০২ অপরাহ্ন

কলাপাড়ায় ১০ অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ

  • আপডেট টাইম :: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যক্তা ১০ জন নারীর মাঝে সেলাই মেশিন ও প্রয়োজনীয় উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুুরে দাতা সংস্থা টিযার ফান্ড, সিডর ফান্ড ও ইন্টর এক্ট’র সহযোগীতায় বিকল্প জীবিকায়নে দুর্যোগ ঝুঁকিহ্রাস প্রকল্পের আওতায় বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এসব বিতরণ করে।
এ সময় প্রকল্প ব্যবস্থাপক সিলভেস্টর মাইকেল মধু, ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস, পায়েল দাশ, শাকিল, নির্মল কুন্ডু ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।
ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ এড়িয়া অফিস সূত্রে জানা গেছে, নীলগঞ্জ, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়েনর হতদরিদ্র ১০ জন স্বামী পরিত্যাক্তা নরীকে সেলাই মেশিন দেয়া হয়েছ। এরই সাথে একটি চাকনা, একটি কেচি, একটি স্কেল, ১২ গজ ১২ গিরা কাপড়, ৪টি সুতা গুটি ও একটি ব্যাগ প্রদান করা হয়।
ওয়ার্ল্ড কনর্সান বাংলাদেশ কলাপাড়া এড়িয়া আফিস ইনর্চাজ জেমস রাজিব বিশ্বাস বলেন, বিকল্প জীবিকায়নের লক্ষে অসহায়, দরিদ্র, স্বামী পরিত্যক্তা নারীদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এ প্রকল্প আগেও আরো ৩০ জন নারীকে সেলাই মেশিন দিয়েছিল। এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানান।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!