1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ইউএনও-সাংবাদিকদের মতবিনিময় : নালিতাবাড়ীকে এগিয়ে নিতে অঙ্গীকার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : “আমাদের নালিতাবাড়ী আমাদের অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার” এ প্রতিপাদ্যকে ধারণ করে নালিতাবাড়ী উপজেলাকে শিক্ষা ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে ঐক্যমত পোষণ করেছেন নালিতাবাড়ীর নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ।
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স কক্ষে ইউএনও-সাংবাদিকদের মতবিনিময় সভায় এ ঐক্যমত পোষণ করা হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম। সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন- নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সামেদুল ইসলাম তালুকদার, প্রেসক্লাব নালিতাবাড়ীর আহবায়ক লাল মোহাম্মদ শাহজাহান, সদস্য সচিব মুঞ্জুরুল আহসান, যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম তালুকদার, বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে সাংবাদিক আমিরুল ইসলাম, আমিনুল ইসলাম, মোক্তার হোসাইন মুক্তা, আবুল কাশেম, জাফর আহম্মেদ, দৌলত হোসেন, আজিনুর রহমান, মেহেদী হাসান সাকিব, শাহাদত তালুকদার, আবু ইলিয়াস সাদ্দাম, সা’দ আল জুনাইদ প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ইউএনও মাহ্ফুজুল আলম মাসুম জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ৩০তম বিসিএসএ প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হন। গত ১০ সেপ্টেম্বর তিনি নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। তার বাড়ি গাজীপুরের কালিয়াকৈর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!