1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

শ্রীবরদীতে ঝড়ে বসতবাড়ি লল্ডভন্ড

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদীতে হঠাৎ ঝড়ে কয়েকটি বসত বাড়ি লন্ডভন্ড হয়ে গেছে। ১৭ সেপ্টম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া গ্রামে মপ ঘটনা ঘটে।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে হঠাৎ ওই এলাকায় বৃষ্টির সাথে ধমাকা হাওয়া ও ঝড় হয়। এ সময় চককাউরিয়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে সুজা মিয়া (৪৫) এর দুইটি বসতঘর, সুরুজ মিয়ার ছেলে শহিদুল্লাহর (৩৫) ১টি বসতঘর ঝড়ে ভন্ডভন্ড হয়ে যায় ও আবেদীন মিয়ার একটি বসতঘরের চাল আংশিক ক্ষতিগ্রস্ত হয়।
সুজা মিয়া ও শহিদুল্লাহ বলেন, ঝড়ের আমাদের বসত বাড়ি ভন্ডভন্ড হয়ে গেছে। এতে আমাদের কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমরা এখন কিভাবে থাকবো বুঝতে পারছি না।
এদিকে সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সুজা মিয়াকে ১০ হাজার ও শহিদুল্লাহকে ৫ হাজার টাকা নগদ অর্থ ও প্রত্যেক পরিবারকে খাদ্য সহায়তা ও প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, নগদ অর্থ ও খাদ্য সহায়তা, চিকিৎসা ছাড়াও জরুরী ভিত্তিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণের ব্যবস্থা করা হয়। যাতে ক্ষতিগ্রন্ত পরিবার দ্রুত তাদের বসত ঘর নির্মাণ করতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!