1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

শার্শায় ফ্রী খাবার বাড়ীতে খাবার খেল ৩ শতাধিক মানুষ  

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
রফিকুল ইসলাম, যশোর : “ক্ষুধা লাগলে খেয়ে যান “এই প্রতিপাদ্যকে সামনে রেখে যশোরের শার্শা উপজেলার নাভারণে পথ শিশু ও ভারসাম্যহীন (পাগল)সহ ফ্রী খাবার বাড়ীতে খাবার খেল ৩ শতাধিক মানুষ।
মানবসেবা হেল্প ফাউন্ডেশনের সহযোগিতায় দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ্যোগে ও এক প্রবাসীর আর্থিক সহযোগিতায় শুক্রবার দুপুর ২টার দিকে শার্শা উপজেলার নাভারন রেল বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ খাবার খাওয়ানো হয়।
উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন, করোনা ভাইরাস সবাইকে কি শিক্ষা দিয়েছে আমার জানা নাই, তবে এই করোনা আমাকে অনেক ভাল কিছু দিয়ে গেছে। করোনাকালে অনাহারে থাকা পথ শিশু ও রাস্তার ভারসাম্যহীন পাগলদের জন্য খাবার খাওয়াতে এদের জন্য সমাজের সবাইকে এগিয়ে আসার জন্য আহবান জানান তিনি।
একই সাথে মানবসেবা হেল্প ফাউন্ডেশনের সহযোগিতায় এবং হাজার হাজার মানুষের অনুপ্রেরণায় এ খাবার বাড়ি। যতদিন বেঁচে থাকবো ততদিন অনাহারির পাশে থেকে এই ভাবে খাবার দেওয়ার চেষ্টা করে যাবো।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাভারণ ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক ও সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সারসা বার্তা পত্রিকার সম্পাদক প্রকাশক আব্দুস সালাম গফফার, শার্শা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওসমান গনি, ইন্ডিপেন্ডেন্ট টিভি বেনাপোল প্রতিনিধি এমএ রহিম, চ্যানেল এস টিভির সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেন, এশিয়ান টিভি বেনাপোল প্রতিনিধি মিলন হোসেন, কালের কন্ঠের ঝিকরগাছা প্রতিনিধি এম আর মাসুদ, নবীবনগর মিতালী সংঘর্ষের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলমগীর হোসেন, তরুন সমাজ সেবক আকিব খাঁনসহ  বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং নানা শ্রেণী পেশার মানুষ।
অনুষ্ঠান শুরুতে আর্থিক সহযোগিতা কারী প্রবাসী ও তার পরিবারসহ বিশ্বের সকল মুসলীমদের জন্য দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!