1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

মাদক কারবারিদের তথ্য দিন পরিচয় গোপন রাখা হবে: অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

শফিউল আলম লাভলু, স্টাফ রিপোর্টার : শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম জেলার বিভিন্ন থানা এলাকার মাদক কারবারিদের তথ্য প্রদানের জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক কারবারি কারা এবং কোথায় কখন কিভাবে মাদক বিক্রয় করছেন সেই তথ্যগুলো আমাদের জানান, আমরা ঐ সমস্ত মাদক কারবারিদের আইনের আওতায় নিয়ে আসব। পাশাপাশি থানা পুলিশের পক্ষ থেকে তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। সাধারণ মানুষের মাঝে পুলিশ সম্পর্কে তাদের নেতিবাচক ধারণা বদলে দিয়েছেন তাতে থানার এলাকার মানুষের মাঝে একটি ধারণার সৃষ্টি হয়েছে যে, আইন সবার জন্য সমান। একটা সময় ছিল যখন সবাই মনে করতো যার টাকা আছে আইন তার পাশে থাকবে। যে অন্যায় করবে সে শাস্তি পাবে এবং নিরপরাধী কখনোই হয়রানির শিকার যাতে না হয় সে দিকে লক্ষ রাখতে অধীনস্থদের কড়া নির্দেশ দিয়েছেন তিনি। এছাড়াও তিনি ইতোমধ্যেই মাদক এবং জুয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম বলেন, মাননীয় পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম মহোদয়ের নির্দেশে আমরা মাদকসহ অন্যান্য অপরাধী সম্পর্কে তথ্য জানতে প্রতিনিয়ত উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে আমরা বিট পুলিশিং কার্যক্রম চালু করেছি। পুলিশের কাজে জনগণের সম্পৃক্ততা যত বাড়বে, মানুষ যত সচেতন হবে অপরাধমুক্ত সমাজ গড়াটা ঠিক ততটা সহজ হবে বলে আমি মনে করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!