1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৪২ অপরাহ্ন

যশোরে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

  • আপডেট টাইম :: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
যশোর : যশোরের অভয়নগরে নওয়াপাড়া পুলিশ পরিচয়ে এক জাহাজ কর্মচারীকে মারপিট করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করেছে। জাহাজের কর্মচারী রাকিব হোসেন (১৮) নামের এক ব্যক্তিকে মাদকসেবী অপবাদ দিয়ে মারপিট এবং তার কাছ থেকে টাকা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় অভয়নগর থানা পুলিশ অভিযুক্ত উপজেলার ভাটপাড়া গ্রামের ইমন মোল্যা (২৫) ও নওয়াপাড়ার বেঙ্গলগেট এলাকার আসিফ কামাল (১৯) নামের ২ জনকে আটক করেছে।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটপাড়া গ্রামের ১১শিব মন্দির এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার কৃষ্ণকাঠি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ও এমভি গেদু জাহাজের কর্মচারী রাকিব হোসেন (১৮) স্থানীয় বন্ধুদের সাথে সন্ধ্যায় ঘুরতে বের হন। এ সময় উপজেলার ভাটপাড়া গ্রামের ইমন মোল্যা ও নওয়াপাড়ার বেঙ্গলগেট এলাকার আসিফ কামাল ও নড়াইল জেলার মধুরগাতীর মেহেদী (২০) পুলিশ পরিচয় দিয়ে রাকিব হোসেন ও তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে রাকিবের সাথে থাকা তার বন্ধুরা পালিয়ে যান। রাকিবকে একা পেয়ে অভিযুক্ত তিনজন তার মোবাইল ফোন, ঘড়ি ও টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যান। পরে বিষয়টি জানিয়ে রাকিব স্থানীয় ভাটপাড়া পুলিশ ক্যাম্পে অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত তিনজনের মধ্যে ২ জনকে আটক করে। রবিবার সকালে আটক ২ জনকে যশোর জেলহাজতে পাঠানো হয়।
বিষয়টি সম্পর্কে থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, এ ব্যাপারে তদন্ত চলছে। পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ২ জনকে যশোর জেলহাজতে পাঠানো

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!