1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

হত্যার অভিযোগ : নালিতাবাড়ীতে দাফনের দুই মাস পর যুবকের মরদেহ উত্তোলন

  • আপডেট টাইম :: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : দাফনের দুই মাস পর আদালতের নির্দেশে ওসমান আলী (২৫) নামে এক যুবকের মরদেহ উত্তোলন করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বড়ডুবি গ্রামের কবরস্থান থেকে ময়নাতদন্তের জন্য ওই মরদেহ উত্তোলন করা হয়।
পুলিশ জানায়, বড়ডুবি গ্রামের আবুল হাশেমের ছেলে ও দুই সন্তানের জনক ওসমান আলী গত ১৬ জুলাই সন্ধ্যায় নিজ ঘর থেকে গোয়াল ঘরের উদ্দেশ্যে বের হয়। রাত নয়টার দিকে গোয়াল ঘরের সামনে বৃষ্টির পানিতে তার নিথর দেহ দেখতে পান স্বজনেরা। পরে তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরদিন ১৭ জুলাই ওসমানকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে মৃত্যুর এক মাস পর ওসমানের বড় ভাই আছিমদ্দিন দুই চাচাতো ভাই, প্রতিবেশি এক চাচা ও প্রতিবেশি এক দাদাকে আসামী করে ১৭ আগস্ট আদালতে হত্যার অভিযোগ এনে একটি আবেদন করে। আবেদনটি আমলে নিয়ে আদালত থানা পুলিশকে মামলা হিসেবে নিতে নির্দেশ দিলে নালিতাবাড়ী থানায় গত ৩ সেপ্টেম্বর এজাহার হিসেবে গ্রহণ করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত মোঃ জোবায়ের হোসেনের আবেদনের প্রেক্ষিতে আদালত ওসমানের ময়না তদন্তের জন্য মরদেহ উত্তোলনের নির্দেশ দেন। নির্দেশমতে সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ও সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করা হয়।
বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা জোবায়ের হোসেন জানান, আগে থেকে পারিবারিক দ্বন্দ্ব থাকায় বাদী ওসমানকে হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!