1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী

মাদক কাণ্ডে জড়াল দীপিকার নাম

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক : মাদক কাণ্ডে জড়াল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম।

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকের যোগ রয়েছে কিনা তা তদন্ত করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই ঘটনায় কেঁচো খুঁড়তে বেরিয়ে আসছে সাপ। শুরুতে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম জড়ালেও এখন এর সঙ্গে যোগ হচ্ছে একাধিক বলিউড তারকার নাম।

এর আগে এই ঘটনায় সারা আলী খান ও রাকুল প্রীত সিংয়ের নাম শোনা গিয়েছিল। সোমবার (২১ সেপ্টেম্বর) মাদক কাণ্ডে যোগ হয়েছে দীপিকার নাম। অভিযোগ উঠেছে, ২০১৭ সালে এই অভিনেত্রী তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক নিয়ে হোয়াটস অ্যাপে আলোচনা করেছেন। সম্প্রতি এই আলাপচারিতা ইন্টারনেটে ফাঁস হয়েছে। এতে ডি ও কে নামের দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে একাধিক কথা চালাচালি হতে দেখা যায়। পরবর্তীতে জানা যায়, ডি নামের ব্যক্তি দীপিকা। অন্যদিকে কে নামের ব্যক্তিটি কারিশমা।

টাইমস নাও-এর প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যে কারিশমা প্রকাশকে তলব করেছে এনসিবি। খুব শিগগির দীপিকাকেও ডাকা হবে।

মাদক কাণ্ডে বর্তমানে জেল হেফাজতে আছেন রিয়া চক্রবর্তী। গত ৮ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করে এনসিবি। বর্তমানে তাকে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে রাখা হয়েছে। তার ১৪ দিনের জেল হেফাজত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) শেষ হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!