1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা

নালিতাবাড়ী শহর যুবদল থেকে সড়ে দাড়াচ্ছেন আরও তিন সদস্য

  • আপডেট টাইম :: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : নবগঠিত শেরপুরের নালিতাবাড়ী শহর যুবদলের আহবায়ক কমিটি থেকে সড়ে দাড়াচ্ছেন আরও তিন সদস্য। শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ওই দিন সদস্য গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। কমিটি থেকে সড়ে দাড়ানোরা হলেন- লুৎফর রহমান হীরা, আহাম্মদ আলী ও আব্দুর রহিম।
তারা গণমাধ্যমকে জানান, গেল ৩০ সেপ্টেম্বর যুবদলের জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা স্বাক্ষরিত নালিতাবাড়ী শহর যুবদলের একটি কমিটি প্রকাশ করা হয়। প্রকাশিত ওই কমিটি কতিপয় যুবদল নেতা তাদের পকেটের কর্মীদের দিয়ে মনগড়া কমিটি করেছেন। এছাড়াও ওই কমিটিতে যোগানিয়া ইউনিয়নের একজনকে শহর যুবদলের আহবায়ক এবং মরিচপুরান ইউনিয়ন, বাঘবেড় ইউনিয়ন ও নালিতাবাড়ী ইউনিয়নের বাসিন্দা তিন জনকে যুগ্ম-আহবায়ক রাখা হয়েছে। যা সংগঠনের বিধিমালা পরিপন্থি।
তারা আরও বলেন, যেখানে শহরে বসবাসকারী অসংখ্য ত্যাগী যুবনেতা রয়েছে সেখানে তাদের বাইরে রেখে গ্রাম থেকে শহর কমিটিতে আনা হয়েছে শুধুমাত্র স্বজনপ্রীতির মাধ্যমে।
এছাড়াও গঠিত যুবদলের শহর কমিটিতে সিনিয়রদের টপকে জুনিয়রদের নাম আগে উল্লেখ করে সিনিয়রদের অপমান করা হয়েছে। দলের এমন ক্রান্তি লগ্নেও যে কমিটি স্বজনপ্রীতি ও অনৈতিকভাবে দেওয়া হয় সে কমিটিতে আমরা থাকতে চাই না। এরপরও কমিটি গঠনে আমাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি।

এর আগে গত ৯ অক্টোবর শুক্রবার শহর যুবদলের একজন যুগ্ম-আহবায়কসহ আরও চার নেতা পদত্যাগের ঘোষণা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!