1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫১ অপরাহ্ন

নালিতাবাড়ীতে পারিবারিক হতাশায় গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বাবা-ছেলের মধ্যে চলমান বিরোধসহ পারিবারিক নানা কলহের জেরে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে হতাশায় আত্মহত্যা করেছেন শাহনাজ বেগম ঝর্ণা (৫৫) নামে এক গৃহবধূ। সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাত এগারোটার দিকে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের নালিতাবাড়ী বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, খালভাঙ্গা গ্রামের রহিম বাদশা কিছুদিন আগে নালিতাবাড়ী বাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকার জনৈক জয়নালের বাসায় ভাড়ায় উঠেন। রহিম বাদশা ও ছেলের মাঝে বেশ কিছুদিন ধরে পারিবারিক বিরোধসহ স্বামী-স্ত্রীর মাঝেও পারিবারিক কলহ চলছিল। একপর্যায়ে রহিমের স্ত্রী ঝর্ণা এসব কলহ নিয়ে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন। সোমবার রাতে ভাড়া বাসায় কেউ না থাকার সুবাদে শাহনাজ বেগম ঝর্ণা ঘরের ভেতরে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। রাত এগারোটার দিকে ছেলে বাসায় ফিরলে ভিতর থেকে দরজা বন্ধ থাকায় ডাকাডাকি করেও সাড়া পাচ্ছিল না। একপর্যায়ে ঘরের ভিতরে মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।
পরিবারের কারও আপত্তি না থাকায় বিষয়টি অপমৃত্যুর মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে জানিয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ধারণা করা হচ্ছে, পারিবারিক হতাশা থেকেই ঝর্ণা আত্মহত্যা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!