1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু ঝিনাইগাতিতে নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, ১২ নাবিক নিখোঁজ বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী জিআই স্বীকৃতি পেলো টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত: অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশ পবিত্র ভোটের মাধ্যমে নালিতাবাড়ীতে থাকার সুযোগ চাইলেন হাজি মোশারফ গাজায় গণকবর: স্বাধীন তদন্তের নির্দেশ জাতিসংঘের, দাবি আন্তর্জাতিক সংস্থাগুলোর ৪১.৬ ডিগ্রিতে তাপমাত্রা, ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ নালিতাবাড়ীতে ছাগলে ধানক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাড়িঘরে হামলা, মারধর

কলাপাড়ায় দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম :: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় দুই সন্তানের জননী জেসমিন বেগমের (৩০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরের দিকে নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা আমিরাবাদ গ্রামের নিজ বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে। ঘরের বাড়ান্দার আড়ার সাথে ওড়না পেচিঁয়ে সে আত্মহত্যা করে বলে গৃহবধুর স্বজনরা পুলিশকে জানায়।
কলাপাড়া থানার এসআই আসলাম জানান, পাখিমারা বাজারের সবজি বিক্রেতা আবু তালেবের স্ত্রী জেসমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক কলহের কারনে সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন। নিহতের মরদেহের ময়নাতদন্তের উদ্যোগ নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে তিনি সাংবাদিকদের জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!