1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন

নালিতাবাড়ীতে মেয়র পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মোখলেছুর রহমানের শোডাউন

  • আপডেট টাইম :: রবিবার, ২২ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী(শেরপুর): শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো.মোকলেসুর রহমান শোডাউন করেছেন।

আজ রবিবার(২২ নভেম্বর) সন্ধ্যায় নালিতাবাড়ী পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  তিনি শোডাউন করেন। জানা গেছে,আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা দৌড় ঝাপ শুরু করে দিয়েছেন। নিজের জনপ্রিয়তা দেখাতে সকল প্রার্থীগণ প্রতিদিনিই গণসংযোগ করে যাচ্ছেন। আজ সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো.মোকলেসুর রহমান ৫ শতাধিক লোকজন নিয়ে শোডাউন করেছেন। এ সময় মেয়র প্রার্থী মো.মোকলেসুর রহমান হাত নেড়ে জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ ছাড়াও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ ,শহর আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান দিপু,বর্তমান মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক নজরুল ইসলাম, বঙ্গবন্ধু যুব পরিষদের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক, দেশরত্ন ছাত্র ঐক্য পরিষদের সভাপতি তাইবুর রহমান রুবেল,  আওয়ামীলীগ নেতা রমজান আলী।

গত ২০১৫ সালের ৩০ ডিসেম্বর নালিতাবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক পেয়ে নির্বাচিত হয়েছিলেন আবু বক্কর সিদ্দিক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!