1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন

নালিতাবাড়ী থেকে শেরপুরে যাওয়ার পথে সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধা নিহত, আহত ৩

  • আপডেট টাইম :: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

শেরপুর : শেরপুরে সিএনজি চালিত দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আকলিমা ওরফে শেফালি (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বাজিতখিলা সুলতানপুর এলাকায় এ রুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা নালিতাবাড়ী উপজেলার সিধুলী গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী ।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শেফালী বেগম নিজ বাড়ি থেকে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক আত্মীয়কে দেখতে সিএনজি চালিত অটোরিক্সাযোগে হাসপাতালে আসছিলেন। অন্যদিকে শেরপুর শহর থেকে অপর একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সা নালিতাবাড়ীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে সুলতানপুর এলাকায় এলে উভয় সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই শেফালি বেগম মারা যান। পরে অন্যান্য আহত যাত্রীদের স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রানী বেগম নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!