1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

শার্শার বাগআঁচড়ায় ল্যাবএইড এর উদ্যোগে পল্লী চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত 

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
রফিকুল ইসলাম, যশোর : যশোরের শার্শায় ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের উদ্যোগে এক পল্লী চিকিৎসক সম্মেলন অনুষ্টিত হয়েছে। বুধবার(২৫ শে নভেম্বর) সকাল ১০টায় উপজেলার বাগআঁচড়া বিসিডিএস ভবনে এ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
বাগআঁচড়া কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ডাঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক ডাঃ সাখওয়াত হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের যশোর রিজিওনাল সেলস ম্যানেজার আতিকুজ্জামান আতিক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের এরিয়া ম্যানেজার আক্তারুজ্জামান।
সম্মেলনে ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের উৎপাদিত ঔষধের গুনগত মান এবং কার্যকারীতা সম্পর্কে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,ল্যাবএইড ফার্মাসিউটিক্যালস একমাত্র ঔষধ কোম্পানি যে কোম্পানি ঔষধের কাঁচামাল গুলো নিয়ে আসে ইউরোপ/ আমেরিকা থেকে।তাই সকল পল্লী চিকিৎসককে রোগীদের ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের ঔষধ  প্রেসক্রিপশন করে দেশে বসে ইউরোপ/আমেরিকার মানসম্পন্ন ঔষধ সেবন এবং রোগ মুক্তির নিশ্চয়তা প্রদানের অনুরোধ জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ল্যাবএইড ফার্মাসিউটিক্যালসের সিনিয়র মেডিকেল রিপ্রেজেন্টটেটিভ নাজিম উদ্দীন আল আজাদ,বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি বাগআঁচড়া শাখার সহ-সভাপতি ইমরুল হাসান হিরা,মেহেদি হাসান পিন্টু,সহ সকল সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!