1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিতের পাশাপাশি সচেতনতা বৃদ্ধিতে শেরপুরের শ্রীবরদীতে অভিযানে নেমেছে উপজেলা প্রশাসন।
বুধবার (২৫ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা ও বালীজুরি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহসান। মাস্ক পরিধান না করে রাস্তায় চলাফেরা করার অপরাধে ১৪ জনের নিকট থেকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।
এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী বালীজুরি বাজারে মুদি দোকান থেকে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।
এসময় বৃদ্ধ ও অসহায়দের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে জনগণকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিত করতে প্রতিদিনই কাজ করছে উপজেলা প্রশাসন। সবাইকে সচেতন হতে হবে। এজন্য তিনি উপজেলার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা কামনা করেন।
তিনি আরো বলেন, করোনার সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। অভিযানে রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!