1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:০৫ অপরাহ্ন

ঝিনাইগাতীর সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন এর জানাজা সম্পন্ন

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী (শেরপুর): শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন সরকার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (২৯ নভেম্বর) সকাল সাতটার দিকে জামালপুর হাসপাতালে এই প্রবীণ ব্যক্তির মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ঝিনাইগাতী উপজেলা বিএনপির প্রতিষ্ঠতা সভাপতি ছিলেন। ঝিনাইগাতী সদর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দুইবারের জনগনের প্রাণপ্রিয় মানুষ ছিলেন। তার মৃত্যুর খবরে মানুষের মনেরমধ্যে আবেকাগণ পরিবেশ সৃষ্টি হয়।
বিকেল সাড়ে চারটায় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে জানাজা সম্পন্ন করে রামেরকুড়া পারিবারিক কবর স্থানে তার মা বাবার পাশে দাফন সম্পন্ন হয়। তিনি পাঁচ ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আবুল হোসেন সরকারের মৃত্যুতে শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল নাইম, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুস সালাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা শোক প্রকাশ করে বক্তব্য দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!