1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

শেরপুরে মেয়র প্রার্থী আধারের জনসভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

শেরপুর: শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সমর্থনে শহরের বিভিন্ন এলাকায় নির্বাচনী জনসভা অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় ২৮ নভেম্বর শনিবার রাতে শহরের দক্ষিণ নওহাটা এলাকায় আয়োজিত নির্বাচনী জনসভায় এডভোকেট রফিকুল ইসলাম আধার বলেন, অবহেলিত উত্তর-পশ্চিম অঞ্চলের উন্নয়নে এলাকার কর্ণধার জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মেয়র হুমায়ুন কবীর রুমান এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুসহ দলের একটি বৃহৎ গণতান্ত্রিক অংশের সমর্থন নিয়ে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন। এজন্য তিনি সকলকে লোভ-লালসা ও দলমতের উর্ধ্বে থেকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানালে উপস্থিত সকলেই দু’হাত তুলে সম্মতি ও সমর্থন প্রকাশ করেন।
জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক। স্থানীয় সমাজসেবক আলহাজ্ব মোঃ হারুনুর রশিদের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন রাসেল, জেলা কৃষক লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী, শহর কৃষক লীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান আলাল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ আক্রামুজ্জামান, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান রুমান ও যুবলীগ নেতা মোশারফ হোসাইন বুলবুল। যুবলীগ নেতা মনোয়ার হোসেন মনুর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন সমাজসেবক মাছুদুল আলম সরকার, মাওলানা মোঃ আব্বাস উদ্দিন, শহীদ মিয়া, শিক্ষক রানা তালুকদার, বিল্লাল হোসেন, কবি হারুনুর রশিদ, সাইফুল ইসলাম প্রমুখ। বক্তারা অবহেলিত উত্তর-পশ্চিম এলাকার উন্নয়নে সকলেই ঐক্যবদ্ধ হয়ে এডভোকেট আধারের পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। জনসভায় আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান লেবু, শাজাহান আলী মাস্টারসহ দলের স্থানীয় নেতা-কর্মী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজপতিগণ উপস্থিত ছিলেন। আশেপাশের এলাকা থেকে খ- খ- মিছিল ওই জনসভায় জড়ো হলে একপর্যায়ে তা বিশাল জনসভায় পরিণত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!