1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

হালুয়াঘাটে মাস্ক ক্যাম্পেইন কার্যক্রম

  • আপডেট টাইম :: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

মাসুদ রানা, হালুয়াঘাট (ময়মনসিংহ): করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ময়মনসিংহ জেলার ন্যায় হালুয়াঘাটেও উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

রবিবার (২৯ নভেম্বর) ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচী শুরু হয়। পরে এক র‌্যালী পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় করনীয় বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, পৌর মেয়র খাইরুল আলম ভূঁইয়া, হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগসহ সরকারি-বেসরকারি ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

র‌্যালীতে হালুয়াঘাট উপজেলা প্রশাসন, পৌরসভা, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, সাব-রেজিস্ট্রার অফিস, দলিল লেখক সমিতি, স্বেচ্ছাসেবী সংগঠন চেষ্টাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ইউনিয়ন পরিষদ, বিভিন্ন এনজিও একযোগে আয়োজিত ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!