1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স সভ্যতার জন্য বড় ঝুঁকি’ নির্বাচন পরব‌র্তী স‌হিংসতা: উপজেলা চেয়ারম্যানসহ ৭৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা শ্রীবরদীতে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই শিক্ষার্থীর, আহত এক কুমিল্লায় বাস খাদে পড়ে নিহত ৫ উচ্চ মূল্যস্ফীতির কারণে সঞ্চয় ভেঙে খাচ্ছে মানুষ পেঁয়াজ আমদানি করে বিপাকে আমদানিকারক কুমিল্লায় আলুর হিমাগারে মিলল ২১ লাখ ডিম সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো

নালিতাবাড়ীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে

  • আপডেট টাইম :: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বেতন-বৈষম্য নিরসনের দাবীতে গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার থেকে কর্মবিরতি পালন করছেন নালিতাবাড়ীতে কর্মরত স্বাস্থ্য সহকারী ও পরিদর্শকরা। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিশেয়ন নালিতাবাড়ী শাখার উদ্যোগে এ কর্মবিরতি চলায় দুর্ভোগে পড়েছেন সংশ্লিষ্ট সেবাগ্রহীতারা।
বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিশেয়ন নালিতাবাড়ী শাখা সূত্রে জানা গেছে, নিয়োগবিধি সংশোধন, বেতন আপগ্রেডেশন, টেকনিক্যাল পদমর্যাদা আদায় ও স্বাস্থ্য সহকারীদের ১৩ এবং স্বাস্থ্য পরিদর্শকদের ১১তম গ্রেড প্রদানের দাবীতে অনির্দিষ্টকালের এ কর্মবিরতি চলছে। কর্মবিরতিতে এসোসিয়েশনের প্রধান সমন্বয়ক স্বাস্থ্য পরিদর্শক শফিকুল ইসলাম, সদস্য সচিব হাবিবুর রহমানসহ এ বিভাগের অর্ধশত কর্মী অংশ নিচ্ছেন। প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ কর্মবিরতি পালন করা হচ্ছে। ফলে বন্ধ রয়েছে ইপিআই কার্যক্রমসহ এ বিভাগের অন্যান্য কার্যক্রম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!