1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

পরিবেশ আইন না মানায় শেরপুরে ৪ ইটভাটাকে ৮ লাখ টাকা জরিমানা

  • আপডেট টাইম :: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

শেরপুর : পরিবেশ আইন না মানায় ৪ ইটভাটাকে ৮ লাখ টাকা জরিমানা করেছেন শেরপুর পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলা ও শ্রীবরদী উপজেলার ৪টি ভাটায় এ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ লাখ করে মোট ৮ লাখ জরিমানা করা হয়। ময়মনসিংহ বিভাগের পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়াছমিন আদালত পরিচালনা করেন।
জানা গেছে, পরিবেশ আইনের ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন-২০১৩ (সংশোধিত-২০১৯) এর বিভিন্ন ধারা লঙ্ঘন করে ইটভাটা স্থাপন ও ইট তৈরির অভিযোগে সদর উপজেলার আরিফা ব্রিকস, জিহান ঝিকঝাক ব্রিকস-৪, শ্রীবরদী উপজেলার সততা ব্রিকস ও মদিনা ব্রিকস এর প্রত্যেককে ২ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। সেইসাথে তাদের পরিবেশ আইন মেনে চলতে নির্দেশনা দেওয়া হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান শেরপুর জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক রাসেল নোমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!