1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

অভয়নগরে মাদ্রাসার সভাপতির বাড়ি থেকে ৫বস্তা বই উদ্ধার  

  • আপডেট টাইম :: শনিবার, ২ জানুয়ারী, ২০২১
যশোর: যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার সভাপতির বাড়ি থেকে ৫ বস্তা সরকারি বই উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে নওয়াপাড়া পৌর এলাকার নর্থবেঙ্গল রোড সংলগ্ন মাদ্রাসার সভাপতি আনোয়ার মাস্টারের বাড়ি থেকে বইগুলো উদ্ধার করা হয়।
অভয়নগর থানা পুলিশের এসআই ইসরাফিল শামীম জানান, গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ উপজেলা শিক্ষা অফিসারকে সঙ্গে নিয়ে নর্থবেঙ্গল রোড এলাকার আনোয়ার মাস্টারের বাড়ি থেকে ২০২০ ও ২০২১ শিক্ষাবর্ষের ১ম ও ২য় শ্রেণির ৫ বস্তা সরকারি বই জব্দ করে থানায় আনা হয়েছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম জানান, সরকারি বই মাদ্রাসায় না রেখে সভাপতির বাড়িতে রাখার অপরাধে মাদ্রাসা প্রধান আবদুল ওয়াদুদ মোল্যাকে শোকজ করা হয়েছে। পাশাপাশি উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসারকে আহবায়ক করে ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে নওয়াপাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার সভাপতি আনোয়ার মাস্টার জানান, মহামারী করোনায় প্রতিষ্ঠানটি বন্ধ থাকায় এবং মাদ্রাসায় ভালো ঘর না থাকায় মাদ্রাসার শিক্ষকরা আমার বাড়িতে বইগুলো রেখেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!