1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

শেরপুরে নৌকার মাঝি লিটন শ্রীবরদীতে মোহাম্মদ আলী লাল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

শেরপুর : আগামী ১৪ ফেব্রুয়ারি চতূর্থ ধাপে অনুষ্ঠিতব্য শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। অন্যদিকে শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শহর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী লাল।
প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী বুধবার (১৩ জানুয়ারী) রাতে কেন্দ্রীয়ভাবে এ ঘোষণা দেয়া হয়। গোলাম মোহাম্মদ কিবরিয়া লিঠন শেরপুর শহরের বাসিন্দা এবং মোহাম্মদ আলী লাল শ্রীবরদী পৌর সভার উত্তর শ্রীবরদী মহল্লার বাসিন্দা।
এদিকে গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের নাম ঘোষণার পরপর রাতেই শেরপুর শহরে অন্য এক প্রার্থীর সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করে রাস্তায় থাকা দোকানপাট ও একটি মোটরসাইকেল ভাংচুর করে। এসময় আহত হয় একজন। শহরে ছড়িয়ে পড়ে আতঙ্ক। পরে শহরে পুলিশি টহল জোরদার করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
অন্যদিকে মোহাম্মদ আলী লাল নৌকা প্রতীক পাওয়ার খবর শ্রীবরদী পৌরসভায় ছড়িয়ে পড়লে আনন্দ মিছিল বের করেন তার সমর্থকরা। আনন্দ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীবরদী চৌরাস্তায় এসে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!