1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

শেরপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচন: মোখলেস সভাপতি ভাসানী সম্পাদক

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

শেরপুর : শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল নিরঙ্কুশভাবে জয়ী হয়েছে।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সমিতির ২নং বার ভবনে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল ১০ পদে ও বিএনপি সমর্থিত প্যানেল ৩ পদে জয়ী হয়েছে। এতে সমন্বয় পরিষদ সমর্থিত এ্যাডভোকেট মোখলেসুর রহমান আকন্দ ৮৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদের প্রার্থী এ্যাডভোকেট সিরাজুল ইসলাম পেয়েছেন ৭২ ভোট। সাধারণ সম্পাদক পদে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সমন্বয় পরিষদের প্রার্থী এ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যপরিষদের প্রার্থী এ্যাডভোকেট ছামিউল ইসলাম আতাহার পেয়েছেন ৪২ ভোট।
এছাড়াও অন্যান্য পদে জয়ীরা হলেন- সহ-সভাপতি পদে হরিদাস কর্মকার স্বপন (আ’লীগ) ও আশরাফুল আলম লিচু (বিএনপি), সহ-সাধারণ সম্পাদক পদে রাশেদুর রহমান রাসেল (বিএনপি) ও আমিনুল ইসলাম মমিন (আ’লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মুক্তারুজ্জামান মোক্তার (বিএনপি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে মেরাজ উদ্দিন চৌধুরী (আ’লীগ), অডিটর পদে শিবলু চন্দ্র দাস (আ’লীগ) এবং নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী নির্বাহী সদস্য রুকনুজ্জামান রুকন (আ’লীগ), ফকির মোঃ নাহিদুজ্জামান (আ’লীগ), আকরামুজ্জামান (আ’লীগ) ও এরশাদ আলী লিটন (আ’লীগ)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!