1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

মোংলায় বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির মৃধার মৃত্যু

  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মার্চ, ২০২১
আমির হামজা আবিদ, মোংলা (বাগেরহাট) : মোংলা থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না….. রাজিউন)।
মঙ্গলবার গভীর রাতে (আনুমানিক আড়াইটায়) উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাজিকরের খণ্ড গ্রামে নিজেস্ব বাসভবনে হৃদরোগে (স্টোক) আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদার পর জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়।
বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মৃধা মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বাগেরহাট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং মোংলা থানা বিএনপির সভাপতি ছিলেন।
এছাড়াও বিভিন্ন সময় দল ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এই বীর মুক্তিযোদ্ধা। তার মৃত্যুতে পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা ও শোক জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপি, মোংলা থানা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দলসহ অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এছাড়াও বাগেরহাট জেলা বিএনপি যুগ্মআহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ খলিলুর রহমান, মোংলা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, যুবদল নেতা শেখ রুস্তুম আলী, সেচ্ছাসেবক নেতা বাবলু ভুইয়া, বিএনপি নেতা সালাম ব্যাপারী, কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ, যুবনেতা, জিয়াউর রহমান হিরন, ইয়ার হোসেন, মঈনউদ্দিন জনিসহ জেলা- থানা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা শোক জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!