1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
মোহাম্মদ দুদু মল্লিক, স্টাফ রিপোর্টার : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যদায় উদযাপন করা হয়েছে দিনব্যাপি।
বুধবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে একত্রিশবার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন পুষ্পমাল্য অর্পণ করেন।
এছাড়াও পৃথকভাবে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাসদ, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার রুবেল মাহমুদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন কবির, উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বজীৎ রায়, যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওন প্রমুখ।
আলোচনা সভায় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএমএ ওয়ারেজ নাইম এর সৌজন্যে কেক কেটে জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়। এসময় বঙ্গবন্ধুসহ সকল শহীদ মুক্তিযোদ্ধার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
এছাড়াও উপজেলা প্রশাসনের আয়োজনে চিত্রাংকন, কুইজ, রচনা প্রতিযোগিতা, মিলাদ মাহফিল, দোয়া, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, আতশবাজি প্রদর্শন এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিকেলে যুবলীগের আয়োজনে জন্মশতবর্ষে  ইউনিয়নের নেতা কর্মী সহ সমাবেশে মাননীয় এমপি একেএম ফজলুল হক চান মহোদয় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!