1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

বেনাপোলে ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত: আটক ১

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

যশোর : যশোরের বেনাপোলে ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের ছুরিকাঘাতে রকি (২২) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ইয়ামিনকে গ্রেফতার করেছে পুলিশ। রকিকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) রাত ৮টায় বেনাপোল পৌরসভার ভবারবেড়র গ্রামের পাশে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে।

আহত রকি বেনাপোল পৌরসভার ভবারেবড় গ্রামের রবিউলের ছেলে। অভিযুক্ত বখাটে ইয়ামিন বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শফিকের ছেলে।

এদিকে এ ঘটনায় আহত রকির মা মিরা বেগম তিনজনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় ইভটিজিং ও হত্যাচেষ্টা মামলা করেছে। পুলিশ ইয়ামিনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামিরা হলেন- বেনাপোলের ভবারবেড় গ্রামের শাহিনের ছেলে সৌরভ (২০) ও বাবলার ছেলে সাজ্জাদ হোসেন (১৯)।

পুলিশ জানায়, বেনাপোলের ভবারবেড় গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে প্রায় উত্যক্ত করতো বখাটে যুবক ইয়ামিন। কিশোরী বাড়িতে এ ঘটনা জানায়। এ ঘটনা জানার পর রকি বুধবার সন্ধ্যায় বাইপাস সড়কে ইয়ামিনকে পেয়ে উত্ত্যক্ত করতে নিষেধ করেন। এতে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বখাটে ইয়ামিন ও তার দুই সহযোগী রকির বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এসময় ক্ষুব্ধ গ্রামবাসী ইয়ামিনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিয়ার রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!