1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

যশোরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার  

  • আপডেট টাইম :: বুধবার, ২৪ মার্চ, ২০২১
যশোর : যশোরের শার্শা উপজেলার ধান্যতাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে আবু ছিদ্দিক গাজী (৭২) নামে বৃদ্ধকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) ১১টার দিকে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে শার্শা থানা পুলিশ। আটক আবু ছিদ্দিক একই গ্রামের মৃত মনির উদ্দীন গাজীর ছেলে।
জানা যায়, উপজেলার কায়বা ইউনিয়নের ধান্যতাড়া গ্রামের মফিজুর রহমানের ৬ বছর বয়সী কন্যা সোমবার সকালে তার সঙ্গীদের নিয়ে বাড়ির পাশে ঘেরের পাড়ে খেলা করছিল। এ সময় ঘের মালিক আবু ছিদ্দিক কৌশলে অন‍্য বাচ্চাদের বাড়িতে পাঠিয়ে দিয়ে ঐ শিশুটিকে থাকতে বলে। পরে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। শিশুটির মা মেয়েকে খুঁজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক শিশুটিকে ফেলে পালিয়ে যায়।
ধর্ষণের শিকার শিশুটির চাচা মিন্নু জানান, সোমবার সাকালে আমি এবং আমার ভাই বাগআঁচড়া বাজারে পটল বিক্রি করতে গিয়েছিলাম। বাড়ি থেকে ফোন করে বিষয়টি জানালে দ্রুত বাড়িতে এসে আমাদের মেয়েকে জিজ্ঞাসা করলে সে কাঁদতে কাঁদতে ঘটনার সত্যতা জানায়। পরে থানায় মামলা করেছি। আমরা আমাদের মেয়ের উপর যে অন্যায় হয়েছে তার বিচার চাই এবং ধর্ষকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আবু ছিদ্দিক আমাদের প্রাথমিক জিগ্যাসাবাদে স্বীকারোক্তি দিয়েছে যে সে শিশুটিকে ধর্ষণ করেছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!