1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন

শ্রীবরদীতে চাকুরীর প্রলোভনে কিশোরীকে পতিতালয়ে বিক্রির অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

শ্রীবরদী (শেরপুর): শ্রীবরদীতে চাকুরির প্রলোভনে এক কিশোরীকে পতিতালয়ে বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের কাকিলাকুড়া গেরামারা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রঞ্জু মিয়া (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রঞ্জু মিয়া চেঙ্গুরতার গ্রামের আব্দুল বারেক ওরফে দুধা মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় দুই বছর আগে কিশোরীর পিতার মারা যাওয়ায় সংসারে অভাব-অনটন লেগে থাকত। এমতাবস্থায় কিশোরীর মা চায়ের দোকান করে জীবিকা চালিয়ে আসছিল। গত ২৮ মার্চ সংসারে অভাব-অনটন নিয়ে কিশোরীর মায়ের সঙ্গে কিশোরীর ঝগড়া হয়। এ সুযোগে স্থানীয় যুবক স্বাধীন, রঞ্জু মিয়া ও মুরাদুজ্জামান ওরফে ফুডা মিয়া চাকুরির কথা বলে ওই দিনই কিশোরীকে বাড়ি থেকে নিয়ে যায়। পরে ময়মনসিংহ নিয়ে অজ্ঞাতনামা বাড়িতে রেখে চলে এলাকায় আসে।
এদিকে ময়মনসিংহের বাসায় রেখে আসা কিশোরীকে বাসার এক মহিলা দেহ ব্যবসা করার জন্য চাপ দেয় ও প্রলোভন দেখায়। এতে রাজী না হয়ে উল্টো কান্নাকাটি করায় ৩১ মার্চ ওই মহিলা ও কয়েকজন মিলে কিশোরীকে শেরপুরগামী সোনার বাংলা বাসে তুলে দেয়। এরপর কিশোরী শেরপুর এসে সিএনজি করে শ্রীবরদী এবং পরে অটোরিকশা করে বাড়ি আসে। বাড়ি আসার পর কিশোরীর মা জানতে চাইলে কিশোরী সব খুলে বলে। একপর্যায়ে বিষয়টি ধামাচাপা দিতে স্বাধীনের পিতা মুছাসহ এলাকার প্রভাবশালী কয়েকজন কিশোরী ও তার মাকে চাপ সৃষ্টি করে। চাপের একপর্যায়ে ৭ এপ্রিল বুধবার রাতে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনায় জড়িত রঞ্জু মিয়াকে গ্রেফতার করে।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা দায়ের করেছেন। ইতিমধ্যেই জড়িত থাকার অভিযোগে রঞ্জু মিয়াকে গ্রেফতার করা হরা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!