1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

কলাপাড়ায় চুরি-ডাকাতির সরঞ্জামসহ জনতার হাতে সন্দেহভাজন আটক

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় অধিক মামলার আসামি সামসুল আলম (৪২) কে চুরির সরঞ্জামসহ আটক করা হয়েছে।
বৃহস্পতিবার সন্দেহভাজন হিসেবে কলাপাড়া পৌর শহরের কবি নজরুল ইসলাম সড়ক থেকে তাকে আটক করে এলাকাবাসী। এ সময় তার সাথে থাকা চুরি-ডাকাতি কাজে ব্যবহৃত রেঞ্জ, স্ক্রু-ড্রাইভার ও চাকু উদ্ধার করা হয়।
কলাপাড়া পৌর শহরের অফিস মহল্লার আব্দুস সালাম (৪৮) এ প্রতিবেদককে বলেন, বৃহস্পতিবার মাছ বাজারে যাওয়ার সময় কবি নজরুল সড়কের মাথায় মনি হাওলাদারের চায়ের দোকানের কাছে তাকে সন্দেহজনক ঘুরতে দেখে ডাক দিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয় অমিত হাওলাদারসহ এলাকাবাসীকে নিয়ে ধরে তাকে কলাপাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
পুলিশের সূত্রে জানা যায়, আটককৃত শামসুল আলম নীলগঞ্জ ইউনিয়নের নিজামপুর এলাকার আমজেদ চৌকিদারের ছেলে। তার বিরুদ্ধে থানায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, অভিযুক্তকে হাসপাতালে চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এতে সে এলাকার নানা অপকর্মের সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!